The Gift (2015) Bangla Subtitle


নামঃ         The Gift (2015)

ধরণঃ        Drama, Mystery, Thriller

অভিনয়েঃ  Jason Bateman, Rebecca Hall, Joel Edgerton, Allison Tolman, Tim Griffin, Busy Philipps, Adam Lazarre-White, Beau Knapp, Wendell Pierce, Mirrah Foulkes, Nash Edgerton, David Denman, Katie Aselton, Susan May Pratt, P.J. Byrne, Felicity Price, and more...

রেটিংঃ       IMDB 7.1

ট্রেইলারঃ

কাহিনী সংক্ষেপঃ

সাইমন ক্যালাম, নতুন এক চাকরি করার জন্য তার স্ত্রী রবিনকে নিয়ে ক্যালিফোর্নিয়াতে চলে আসে। সেখানে তারা এক দারুণ আর বড়ো বাড়ি নিয়ে নিজেদের জীবন আবার নতুন করে শুরু করার জন্য ঠিক করে।

এক দোকানে কেনাকাটার জন্য গেলে তারা গর্ডন মোসলে ওরফে গর্ডোর সাথে পরিচয় হয়। যে কিনা সাইমনের সাথে একই স্কুলে পড়তো। সেখান থেকে বাড়ির ঠিকানা নিয়ে প্রায়ই বিভিন্ন গিফট নিয়ে তাদের বাড়িতে হাজির হয়। যেটা সাইমনের একদমই পছন্দ হতো না।

গর্ডোর বাসায় দাওয়াত খেতে গিয়ে সাইমন তাকে জানিয়ে দেয় যেনো তাদের সাথে আর কোনো যোগাযোগ সে না করে। তারপর থেকে বাড়িতে অনেক অদ্ভুত কিছু ঘটতে থাকে। এর মাঝেই রবিন আবিষ্কার করে যে তার স্বামী উচ্চ বিদ্যালয়ে গর্ডোকে অনেক বিরক্ত করতো।  তখন সে তার অতীতের ইতিহাস জানার সিদ্ধান্ত নেয়।

আর সেখান থেকেই সাইমনের অতীত থেকে ভয়ংকর গোপন তথ্য আবিষ্কার করে। সাইমনের অনেক সমস্যা আছে এবং যখন শিশুর জন্ম হয়, তখন সে গর্ডোর কাছ থেকে এক রহস্যময় উপহার পান। কি হতে পারে সেই উপহার বা গিফট?


Comments

Popular posts from this blog

The Meg (2018) Bangla Subtitle

The Finest Hours (2016) Bangla Subtitle

Extraction (2020) Bangla Subtitle